শেরপুরে নেসকো কর্তৃপক্ষের অবহেলায় প্রান গেল কৃষকের

বগুড়ার শেরপুরে নর্দান ইলেক্ট্রিসিটি সাপ্লাই কোম্পানীর (নেসকো) অবহেলার কারনে ২০ মে সোমবার দুপুরে খানপুর মধ্যপাড়া গ্রামে ইদ্রিস আলী ঘোতা (৪০) নামের এক কৃষক বিদ্যুতপৃষ্ট হয়ে মারা গেছে।
জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের খানপুর ম্যধপাড়া গ্রামে বিদ্যুতায়নের জন্য জমির মধ্যে দিয়ে পোতা খুটি সোজা রাখার জন্য টানা দেয়া হয়। গত শুক্রবারের ঝড়ে সঞ্চায়িত বিদ্যুতের তার টানা তারের সাথে লেগে বিদ্যুতায়িত হয়। ২০ মে সোমবার দুপুর ২ টার দিকে খানপুর মধ্যপাড়া গ্রামের কয়েকজন কৃষক টানা তারের পাশে ধান কাটছিল। এ সময় মৃত নায়েব আলীর ছেলে মো. আলম নামের এক কৃষক তারের সাথে জড়িয়ে যায়। তাকে বাঁচাতে গিয়ে একই গ্রামের মৃত শাজাহান আলীর ছেলে ইদ্রিস আলী ঘোতা বিদ্যুতপৃষ্ঠ হয়ে গুরুতর আহত হয়। পরে অন্য কৃষকরা তাকে চিকিৎসার জন্য শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

এ ব্যাপারে এলকাবাসিরা জানান, ঝড়ের পরে বিদ্যুত অফিসের লোকজন লাইন চেক করলে আজ এমন ঘটনা ঘটতো না।

এ প্রসঙ্গে শেরপুর বিদ্যুত বিক্রয় ও বিতরণ কেন্দ্রের নির্বাহি প্রকৌশলী ফরিদুল হাসানের কাছে জানতে চাইলে তিনি বলেন, সার্ভিস তার বিদ্যুতায়িত হয়ে সে মারা গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর