ফেনীতে পোল্ট্রি ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

ফেনীতে এক পোল্ট্রি ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৯ মে) বিকেলে এই লাশটি উদ্ধার করা হয়। নিহতের নাম বেলাল হোসেন (৪৫)। তাঁর বাড়ি সদর উপজেলার উত্তর ছনুয়া গ্রামে। এ ঘটনায় ওই পোল্ট্রি ফার্মের এক কর্মচারীকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দিবাগত রাতে নিখোঁজ হন পোল্ট্রি ব্যবসায়ী বেলাল হোসেন। নিখোঁজ হওয়ার পর থেকে তাঁর পরিবারের লোকজন সম্ভাব্য বিভিন্ন স্থানে তাঁকে খোঁজাখুঁজি করে না পেয়ে ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

এদিকে রবিবার ঢাকা-চট্টগ্রাম রেলওয়ে সংলগ্ন সদর উপজেলার উত্তর ছনুয়া গ্রামের একটি খাল থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই পোল্ট্রি ফার্মের এক কর্মচারীকে আটক করে পুলিশ। খবর পেয়ে পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানসহ পুলিশ কর্মকর্তারা লাশ উদ্ধারের স্থান পরিদর্শন করেন।

পুলিশ জানায়, তাঁর পোল্ট্রি ফার্মে থাকা কর্মচারীর সাথে বিভিন্ন সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাকবিতন্ডা ও ঝগড়া বিবাধ হয়ে আসছে। ওই ঘটনার জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, ডোবা থেকে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত পোল্ট্রি ব্যবসায়ীর সাথে কর্মচারীর মনোমালিন্য ও বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এক ব্যবসায়ীর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, তদন্ত স্বার্থে আটককৃতের নাম-পরিচয় গোপন রাখা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর