বশেমুরবিপ্রবিতে ‘বঙ্গবন্ধু ছাত্র পরিষদ’ এর কমিটি অনুমোদন

বঙ্গবন্ধু ছাত্র পরিষদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) শাখার কমিটি অনুমোদিত হয়েছে। বশেমুরবিপ্রবি ছাত্রলীগের ত্যাগী ও পরিশ্রমী কর্মী আইন বিভাগের শিক্ষার্থী মুহাম্মাদ সোলায়মান রাব্বিকে সভাপতি এবং ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী ইংরেজী বিভাগের শিক্ষার্থী আরিয়ান অভিকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠিত হয়।

সোমবার সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আসিফ জামান রুপম ও সাধারন সম্পাদক সাকির মজুমদার সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ১ বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়৷ এবং আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির তালিকা কেন্দ্রীয় নির্বাহী সংসদের নিকট জমা দেয়ার নির্দেশ দেন।

নবগঠিত কমিটির সভাপতি মুহাম্মাদ সোলায়মান রাব্বি বলেন, “বঙ্গবন্ধু ছাত্র পরিষদ” বর্তমান সময়ে জনপ্রিয় ও আলোচিত একটি ছাত্র সংগঠন। জাতির পিতার নামাংকিত বিশ্ববিদ্যালয়ে এমন একটি সংগঠন খুবই প্রয়োজন ছিল।জাতির পিতার আদর্শ চর্চার মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক গড়তে সর্বদা সচেষ্ট থাকবো এবং ছাত্র রাজনীতির সুষ্ঠ পরিবেশ গড়ে তুলবো ইনশাআল্লাহ।

এ ব্যাপারে নবগঠিত কমিটির সাধারন সম্পাদক আরিয়ান অভি বলেন, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের মূল নীতি শিক্ষা,শান্তি ও আদর্শ। আমাদের মূল লক্ষ্য হবে সংগঠনের মূলনীতির বাস্তব প্রতিফলন ঘটানো।

উল্লেখ্য, পূর্ববর্তী কমিটি বিলুপ্ত করে নতুন এ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর