২৩, জুলাই, ২০১৮, সোমবার | | ১০ জ্বিলকদ ১৪৩৯

পর্যটন মেলায় ইউএস-বাংলার স্টলে উপচেপড়া ভিড়

আপডেট: এপ্রিল ২০, ২০১৮

পর্যটন মেলায় ইউএস-বাংলার স্টলে উপচেপড়া ভিড়

ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার (বিটিটিএফ) মেলা উপলক্ষে আকর্ষণীয় মূল্যছাড় দিয়েছে বেসরকারি এয়ারলাইনস ইউএস-বাংলা। চীন মৈত্রী সম্মেলন কেন্দ্রে, শুক্রবার ছিল মেলার দ্বিতীয় দিন।

সকাল থেকেই ইউএস-বাংলা এয়ারলাইন্সের স্টলে দর্শকদের ভিড় পদচারণা শুরু হয়। দুপুরের পর মেলা রূপ নেয় জনসমুদ্রে সেই সঙ্গে ইউএস-বাংলা এয়ারলাইন্সের স্টলের সামনেও ছিল না তিল ধারণের ঠাঁই।

মেলার স্টলে দায়িত্বরত ইউএস-বাংলা এয়ারলাইন্সের এক্সিকিউটিভ সোহেল জানায়, মেলায় আন্তর্জাতিক রুটে যেকোনো ভাড়ার ওপর সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত এবং অভ্যন্তরীণ রুটে ভাড়ার ওপর ১০ শতাংশ মূল্যছাড় দেয়ায় দর্শনার্থীরা তাদের স্টলের দিকে বেশি ঝুঁকছেন। আগামীকাল পর্যন্ত এ মেলা চলবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স-এর মুখপাত্র কামরুল ইসলাম জানান, মেলায় আগত পর্যটকদের জন্য আন্তর্জাতিক রুট বিশেষ করে ঢাকা-ব্যাংকক-ঢাকা মাত্র ১৫ হাজার ৪২৩ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ২০ হাজার ৬৭৭ টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ২২ হাজার ৪২৫ টাকা, ঢাকা-গুয়াংজু-ঢাকা ৩৬ হাজার ২৭৩ টাকা, ঢাকা-মাস্কাট-ঢাকা ৩৭ হাজার ২৭১ টাকা, ঢাকা-দোহা-ঢাকা রুটে ৩৬ হাজার ৮৪৮ টাকা, ঢাকা-কলকাতা-ঢাকা ৯ হাজার ৮৯৩ টাকা এবং চট্টগ্রাম-ঢাকা-চট্টগ্রাম ১০ হাজার ৪১৪ টাকায় টিকিট বিক্রি করা হচ্ছে।

এছাড়া বাংলাদেশের অভ্যন্তরে যেকোনো রুটের ভাড়ার ওপর ১০ শতাংশ মূল্যছাড়ে টিকিট বিক্রি করা হচ্ছে। তিনি বলেন, ইউএস-বাংলা দেশের প্রত্যেকটি চালু বিমানবন্দরে ফ্লাইট পরিচালনা করে থাকে। বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে।