রূপগঞ্জে খাদ্যে ভেজাল ও চালে প্লাষ্টিকের বস্তা ব্যবহার বিরোধী অভিযান

নারায়ণগঞ্জের রূপগঞ্জে খাদ্যে ভেজাল ও চালে প্লাষ্টিকের পন্য ব্যবহার বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। শুক্রবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মমতাজ বেগমের নেতৃত্বে মুড়াপাড়া বাজারে এ ভেজাল বিরোধী অভিযান করা হয়। অভিযানে পন্যের পাটজাতের বাধ্যতামূলক ব্যবহার আইন-২০১০ এর ৫৩ অনুযায়ী চালের দোকানদাররা চালে পাটজাতীয় বস্তা ব্যবহার না করে প্লাষ্টিকের বস্তা ব্যবহার করায় মেসার্স রফিজ উদ্দিন এন্ড সন্সকে ৫০হাজার, মেসার্স রিমন এন্টার প্রাইজকে ৫০হাজার, মাসুদ এন্টার প্রাইজকে ৫হাজার ও সুমন এন্টার প্রাইজকে ৩হাজার টাকা সহ মোট ৪টি চালের দোকানকে নগদ ১লাখ ৮হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট মমতাজ বেগম ব্যবসায়ীদের হুসিয়ারি দিয়ে বলেন যারা অতি মুনাফার আশায় খাদ্যে ভেজাল প্লাষ্টিকের চাল ও সরকারী নিষেধাজ্ঞা পন্য ব্যবহার করবে তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে।

অভিযানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ উত্তর পাট অধিদপ্তরের মূখ্য পরিদর্শক তারিকুল ইসলাম তালুকদার সহ রূপগঞ্জ থানার পুলিশের একটি বিশেষ দল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর