প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছুরিকাঘাত, পুলিশের তৎপরতায় প্রেমিক গ্রেপ্তার

প্রেম কখনো স্বর্গ সুখ দেয় কখনো নরক যন্ত্রণা দেয়। সৃষ্টির শুরু থেকেই এমনটা হয়ে আসছে। নরক যন্ত্রণা থেকেই কিছু কিছু মানুষ অপরাধের দিকে পা বাড়ায়। কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলায় প্রেমের প্রস্তাবে প্রত্যাখ্যান হয়ে নভেল (২২) নামে বখাটে যুবক এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করেছে। নভেল নিকলী উপজেলার পাথারকান্দি সিংপুর গ্রামের ফাইজুল ইসলামের পুত্র।
আহত মিতু আক্তার (১৭) করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

জানা যায়, নভেল কয়েক বছর যাবত মিতু আক্তারকে উত্যক্ত করে আসছিলো। মঙ্গলবার (১১ আগস্ট) সকাল ১১.০০ দিকে নিয়ামতপুর উচ্চ বিদ্যালয়ের পাশেই মিতু আক্তারকে প্রেমের প্রস্তাব দেয়। মিতু তার প্রস্তাব প্রত্যাখ্যান করে। তারপরেই নভেল ধারালো ছুরি দিয়া ৮/৯ টি আঘাত করে মিতুকে গুরুতর জখম করে। স্থানীয় লোকজন তাহাকে মুমূর্ষ অবস্থায় প্রথমে করিমগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়া চিকিৎসার জন্য ভর্তি করে। মিতুর অবস্থা আশংকা জনক। ঘটনার সাথে সাথে বখাটে নভেল পালিয়ে যায়।

এরপরেই পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর সার্বিক নিদের্শনায় অতিরিক্ত পুলিশ সুপার অর্নিবান চৌধুরীর নেতৃত্বে এবং করিমগঞ্জ থানার ওসি মোঃ মমিনুল ইসলামের বিশেষ তৎপরতায় ক্রমাগত অভিযান চালিয়ে অল্প সময়ে মধ্যেই চাঞ্চল্যকর এই ঘটনার মূল আসামী বখাটে নোবেলকে ঘটনাস্থলের পার্শ্ববর্তী গ্রাম থেকে বিশেষ তৎপরতায় ও প্রযুক্তির সহায়তায় গ্রেফতার করে। বখাটে নভেল গ্রেফতার হওয়ায় এখন জনমনে স্বস্তি বিরাজ করছে।

করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম বলেন, ঘটনার বিষয়টি জানার পর পরই পুলিশ অভিযুক্ত নভেলকে ধরতে তৎপরতা শুরু করে। তথ্যপ্রযুক্তির ব্যবহারের মাধ্যমে নভেলের অবস্থান নিশ্চিত হয়ে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার অর্নিবান চৌধুরী বলেন, নৃশংস এ ঘটনা শোনার পরপরই আমরা তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করি এবং তথ্য প্রযুক্তির সহায়তায় দ্রুত সময়ের মধ্যেই বখাটে নভেলকে গ্রেফতার করতে সক্ষম হই।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর