ফরিদপুরে কৃষক লীগ নেতাকে কুপিয়ে জখম, আটক ৪

ফরিদপুরের বোয়ালমারীতে পারিবারিক কোন্দলের জের ধরে জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বোয়ালমারী উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সদস্য মো. লিটন মৃধাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে। লিটন মৃধাকে গুরুতর আহত অবস্থায় বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

জানা যায়, বোয়ালমারী পৌরসভার চতুল গ্রামের মনা মৃধার সাথে জমি নিয়ে বিরোধ চলছিল লিটন মৃধার। বিষয়টি নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মৃধা পিকুলের বাড়ীতে শোনামেলার এক পর্যায়ে হাতাহাতি হলে মনা মৃধার ছেলে ফরহাদ মৃধা ক্ষিপ্ত হয়ে দেশীয় ধারালো অস্ত্র রামদা দিয়ে লিটন মৃধার উপর ঝাপিয়ে পড়ে। এ সময় রামদায়ের এলোপাতাড়ি কোপে লিটন মৃধার মাথার পিছনে ও বাম হাতে মারাত্মক রক্তাক্ত জখম হয়। পরে পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় বোয়ালমারী থানা পুলিশ ৪ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন মনা মৃধা (৬৫), জাহাঙ্গির মৃধা (৫৫), কামরুল মৃধা (৫০) ও রাজিব মৃধা (১৬)।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান জানান, ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন আছে ও পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা অব্যাহত রয়েছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর