পাকুন্দিয়ায় মুক্তিযোদ্ধা শামসুল হককে রাষ্ট্রিয় মর্যাদায় দাফন

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মুক্তিযোদ্ধা শামসুল হককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল হামিদ টিটুসহ সর্বস্থরের মানুষ।

মঙ্গলবার বিকেলে উপজেলার সুখিয়া ইউনিয়নের চরপলাশ হাই স্কুল মাঠে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান, থানার এ এস আই মো: শহীদুল্লাহসহ জেলা পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।

সদস্য সচিব আসাদ উল্লাহ, আবদুল হামিদটিটু, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মাইনূল হক সেলিম, সাবেক ছাত্রলীগ নেতা মো: মাসুদ আহমেদসহ এলাকার গণ্যমান্য লোকজন জানাযায় অংশ নেয়।

উল্লেখ্য,মুক্তিযুদ্ধা শামসুল হক সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি যুদ্ধকালীন ১১ ব্যাটালিয়ন দ্বায়িত্ব পালন করেন।

বার্তা বাজার/ এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর