বঙ্গবন্ধুর সমাধিতে সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী কাজী শাহরিয়ার হোসেন।

মঙ্গলবার (১১ আগস্ট) বেলা সাড়ে ১১টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদনের পর পবিত্র ফাতেহা ও দরূদ পাঠ শেষে তিনি ১৯৭৫ সালের ১৫ই আগস্ট স্বপরিবারে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধুর কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ করোনা ভাইরাস থেকে মুক্তি চেয়ে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে সড়ক ও জনপথ অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (পরিকল্পনা ও রক্ষনাবেক্ষন উইং) এ.কে.এম. মনির হোসেন পাঠান, অতিরিক্ত প্রধান প্রকৌশলী (গোপালগঞ্জ জোন) মো.জাকির হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও অতিরিক্ত প্রকল্প পরিচালক (সাসেক প্রকল্প) মো.জিকরুল হাসান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (প্রশাসন ও সংস্থাপন) মো.আমানুল্লাহ তত্ত্বাবধায়ক প্রকৌশলী (রক্ষনাবেক্ষন সার্কেল) মো.আবুল কালাম আজাদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (গোপালগঞ্জ সড়ক সার্কেল) মো.জাহাঙ্গীর আলম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (ফরিদপুর সার্কেল) মো.জাবিদ হাসান, নির্বাহী প্রকৌশলী (সাসেক -১ প্রকল্প) অমিত কুমার চক্রবর্তী, গোপালগঞ্জ সওজ’র নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহিদ হোসেন, ফরিদপুর সওজ’র নির্বাহী প্রকৌশলী মো. নকিবুল বারী, রাজবাড়ী সওজ’র নির্বাহী প্রকৌশলী মো.সাদ্দাম হোসেন, মাদারীপুর সওজ’র নির্বাহী প্রকৌশলী মো.রফিকুল ইসলাম, শরীয়তপুর সওজ’র নির্বাহী প্রকৌশলী মো.সাজেদুর রহমান, গোপালগঞ্জ সওজ’র উপ-বিভাগীয় প্রকৌশলী মো.শাকিরুল ইসলাম, শরীয়তপুর সওজ’র উপ-বিভাগীয় প্রকৌশলী মো.ওয়াহিদুজ্জামান সহ সড়ক ও জনপথ সংশ্লিষ্ট অন্যান্য প্রকৌশলীরা উপস্থিত ছিলেন।

এরপরে প্রধান প্রকৌশলী বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

পরে প্রধান প্রকৌশলী কাজী শাহরিয়ার হোসেন গোপালগঞ্জ সড়ক ভবনে পৌঁছালে সেখানে তাকে সড়ক ও জনপথ গোপালগঞ্জ জোন ও সড়ক বিভাগের কর্মকর্তাগণ ফুলেল শুভেচ্ছা দিয়ে অভিনন্দন জানান।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর