নিখোঁজের ২৪ ঘন্টা পর পুকুরে ভেসে উঠল দুই ভাইয়ের লাশ

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার সাইতাড়া ইউনিয়নের খোচনা ভাদুরিয়া পাড়ায় নিখোঁজের ২৪ ঘন্টা পর দুই শিশুর লাশ পুকুরের পানিতে ভেসে উঠেছে।

আজ মঙ্গলবার বাড়ির পাশে অবস্থিত পুকুর থেকে মৃতদেহ গুলো উদ্ধার করে পরিবারের সদস্যরা। মৃত দুই শিশু হলো উপজেলার সাইতাড়া ইউনিয়েনের খোচনা ভাদুরিয়া পাড়ার মনমোহন দাসের পুত্র ছোটন দাস (১০) ও একই গ্রামের ধনঞ্জয় দাসের পুত্র টমাস দাস (১২)। তারা দুজনে খালাত ও মামাত ভাই ছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, গতকাল সোমবার (১০ আগস্ট) সকাল ১০ টা থেকে ছোটন দাস ও টমাস দাস বাড়ির পাশে মাঠে খেলতে যায়। এক পর্যায়ে ছোটন দাসের কাকা তাদেরকে বাড়ি যেতে বলে। পরে বাড়ির দিকে রওনা হলেও তাদের বাড়িতে খুঁজে পাওয়া যায়নি।

গত ২৪ ঘন্টায় অনেক খোঁজাখুঁজির পর আজ সকালে (১১ আগস্ট) বাড়ির পাশে অবস্থিত পুকুরে তাদের লাশ ভেসে উঠে! লাশ দেখে স্থানীয়রা চিৎকার চেঁচামেচি করলে পুকুর থেকে দুই শিশুকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন। একই সাথে দুই শিশুর লাশের খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের মাতম শুরু হয়।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) পানিতে পরে দুই শিশু মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুরা খেলতে গিয়ে পানিতে পরে গিয়ে এ ঘটনা ঘটতে পারে। এ বিষয়ে পরিবারের কোন অভিযোগ না থাকায় দুই শিশুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।”

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর