করোনায় হাসপাতালের সিনিয়র নার্সের মৃত্যু

প্রাণঘাতী করোনাভাইরাসের আক্রান্ত হয়ে সাতক্ষীরার তালা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স মর্জিনা খাতুন মারা গেছেন। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সোমবার (১০ আগষ্ট) রাতে তার মৃত্যু হয়েছে। মর্জিনা খাতুন (৫৮) তালা হাসপাতালের সিনিয়র নার্স হিসেবে কর্মরত ছিলেন। তিনি বরিশাল জেলার বাসিন্দা।

তালা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক অতনু কুমার ঘোষ বলেন, গত ৯ জুলােই নার্স মর্জিনা খাতুনের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে তিনি বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। তবে অবস্থার উন্নতি না হওয়ায় তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। মরদেহটি দাফনের জন্য তার গ্রামের বাড়ি বরিশালে নিয়ে গেছেন স্বজনরা।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. মানস কুমার মণ্ডল জানান, গত ২০ জুলাই জ্বর, সর্দি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে স্বজনরা তাকে হাসপাতালে ভর্তি করে। মর্জিনা খাতুনকে হাসপাতালের আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। অবস্থার অবনতি হলে আইসিইউতে নেয়া হয়।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর