সাংবাদিকদের ধন্যবাদ জানালেন সিফাত-শিপ্রা

অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যার সেদিন কি ঘটেছিলো সবই বলবেন সাহেদুল ইসলাম সিফাত ও তাদের আরেক সঙ্গী শিপ্রা রাণী দেবনাথ। এই বিষয়ে কোনো ধরণের গুজবে কান না দেয়ারও অনুরোধ জানিয়েছেন তারা।

সোমবার (১০ আগস্ট) রাতে হঠাৎ একটি আবাসিক হোটেলে গণমাধ্যমকর্মীদের ডেকে কথা বলেন এ দুই শিক্ষার্থী।

সিফাত বলেন, মেজর সিনহা হত্যার সুষ্ঠু বিচার প্রত্যাশা করছে সারাদেশ। কারাগার থেকে বেরিয়ে সেই বিষয়টি অনুধাবন করলাম। তবে কিছু বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। এতদিন জেলে ছিলাম তাই কিছুই জানতে পারিনি। এখন জেল থেকে বের হয়ে দেখছি প্রায় সব মিডিয়া আমাদের জন্য লিখেছে। আমরা কৃতজ্ঞ। সব সত্যি আমরা তুলে ধরব।

তারা বলেন, আমরা কখনো ভাবিনি আমাদের সাথে এমন ঘটনা ঘটবে। তবে আমরা শেষপর্যন্ত এর বিচার দেখতে পাবো এমন আশা করি। দেশবাসী আমাদের সাথে ছিলেন এবং থাকবেন। মুক্তির জন্য ভূমিকা রাখায় দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানায়।

সিফাত বলেন, কক্সবাজার জেলা কারাগার থেকে বের হওয়ার পর একটি নম্বরবিহীন গাড়িতে করে আমাকে নিয়ে যাওয়া হয়েছে বলে যে গুঞ্জন গণমাধ্যমে ছড়িয়েছে সেটি ঠিক নয়। ওই গাড়িটি আমাদের পারিবারিক গাড়ি ছিল।

সিফাত আরও বলেন, অনেক গণমাধ্যমে আমার পায়ে গুলি লেগেছে বলে সংবাদ প্রকাশ করা হয়েছে। এটা সঠিক নয়। মানসিকভাবে ও শারীরিকভাবে আমি সম্পূর্ণ সুস্থ আছি। আমার পায়ে গুলি লাগেনি। কারা কর্তৃপক্ষও আমাদের সাথে পুরোটা সময় খুব ভালো ব্যবহার করেছেন। আমরা তাদের প্রতিও কৃতজ্ঞতা জানায়। আশা করি সুষ্ঠু তদন্ত হবে। আমরা রাষ্ট্রের কাছে কৃতজ্ঞ।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর