সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জের জেলার মাদক বিরোধী অভিযানে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আরশাফুল ইসলাম (২৭), শ্রী স্বপন কুমার (৫০) এবং শ্রী সাবেত্রী সাহা (৪৮) নামের এক নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

আটককৃত হলেন, মোঃ আরশাফুল ইসলাম (২৭) হলেন সিরাজঞ্জ জেলার ভগলমান গ্রামের পিতাঃ মোঃ আঃ কুদ্দুস এর ছেলে। অপর দুইজন হলেন শ্রী স্বপন কুমার (৫০) এবং তার স্ত্রী শ্রী সাবেত্রী (৪৮) সাং-বড়মাঝ, থানা-তাড়াশ, জেলা সিরাজগঞ্জ এর বাসিন্ধা। এ সময় তাদের নিকট হইতে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ০২ টি মোবাইলসেট উদ্ধার করা হয়।

স্পেশাল কোম্পানী র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত ১০ আগস্ট সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন বড়মাঝ গ্রামস্থ পোষ্ট অফিস এর সামনে পাকা রাস্তার উপরে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার মামলা রুজু করা হয়।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর