করতোয়ায় কৃষক নিখোঁজ, ১০ ঘন্টায়ও মেলেনি খোঁজ

পঞ্চগড়ের দেবীগঞ্জে বুলেন চন্দ্র রায় (৪৫) নামে কৃষক নিখোঁজ হয়েছে। সোমবার সকালে উপজেলার সুন্দরদিঘি ইউনিয়নের শিবের হাট এলাকায় করতোয়া নদীতে নিখোঁজ হয়। নিখোঁজের দশ ঘন্টায় উদ্ধার হয়নি বুলেন। স্থানীয়রা জানায় গরু বাঁধতে সে নদী পার হতে গিয়ে নিখোঁজ হয়েছে।

তার বাড়ি জেলার দেবীগঞ্জ উপজেলার সুন্দরদিঘী ইউনিয়নের শিবের হাট গ্রামে। সে ওই গ্রামের রথীন্দ্রনাথ রায়ের ছেলে।

সুন্দরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরেশ চন্দ্র রায় জানান, বুলেন সকালে গরুকে বাঁধতে করতোয়া নদী পার হয়ে যায়। গরু বেঁধে বাসায় ফিরে আসার সময় করতোয়া নদীর স্রোতে সে পানিতে তলিয়ে যায়। দুপুর হয়ে গেলেও সে বাসায় না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি শুরু করে। পরে পরিবারের লোকজন বিষয়টি দেবীগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পুলিশ রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদের খবর দেন। ডুবুরিরা দুুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অভিযান চালায়। তারা অভিযান শেষ করে চলে গেছে। কিন্তু ৪ ঘন্টায়ও তারা তাকে খুঁজে পাননি।

দেবীগঞ্জ থানার ওসি রবিউল হাসান সরকার নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে জানান, রংপুর থেকে ডুবুরিরা এসে অভিযান চালালেও ওই কৃষককে খুঁজে পাননি।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর