চট্টগ্রামে অবৈধ দোকানপাট উচ্ছেদ

চট্টগ্রামে স্টেশন রোডের ফুটপাত ও ওভারব্রিজ সংলগ্ন অবৈধ দোকানপাট উচ্ছেদে অভিযান চালিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১০ আগস্ট) চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও বিশেষ নির্বাহী ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা ও দায়রা জজ) জাহানারা ফেরদৌসের নেতৃত্ব এ উচ্ছেদ অভিযান চালানো হয়।

চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম জানান, নগরবাসীর চলাচলের জন্য নির্মিত ফুটপাত ও ওভারব্রিজে অবৈধভাবে গড়ে তোলা দোকানপাটের দরুন জনগণের চলাচলের পথে যেমন ব্যাঘাত ঘটে। তেমন রাস্তায় গাড়ি চলাচলে সৃষ্টি হয় যানজট। তাই জনগণের নাগরিক সুবিধা নিশ্চিতের লক্ষ্যে নগরীর স্টেশন রোড ও দেওয়ানহাটে চসিকের মালিকানাধীন পোর্ট সিটি কমপ্লেক্সের ভেতরে করিডোর থেকে দোকানের মালামাল অপসারণ করে লোকজন চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়।

অভিযানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চসিকের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সদস্যবৃন্দ।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর