ওসির হাতে লাঞ্ছিত সেই এএসআইকে ডিএসবিতে পদায়ন

নিহত মেজর (অবসরপ্রাপ্ত) সিনহার সহযোগী সিফাতের মুক্তির দাবিতে মানববন্ধনে বামনা থানার ওসি ইলিয়াস আলী তালুকদারের হাতে লাঞ্ছিত এএসআই নজরুল ইসলামকে ডিএসবি অফিসে পদায়ন করা হয়েছে। পুলিশ সুপার কার্যালয়ের নির্ভরযোগ্য সূত্র গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্র জানায়, অপ্রত্যাশিত ঘটনা ঘটায় এএসআই নজরুল ইসলামকে বামনা থানা থেকে ডিএসবি অফিসে পদায়ন করা হয়েছে। কয়েকটি মিডিয়ায় তাকে প্রত্যাহারের যে সংবাদ হয়েছে তা সঠিক নয় উল্লেখ করে সূত্রটি জানায়, এএসআই নজরুল ভিকটিম তাকে কেন প্রত্যাহার করা হবে?

উল্লেখ্য, গত শনিবার (৮ আগস্ট) বামনা উপজেলা শহরে গোলচত্বরে সিফাতের মুক্তির দাবিতে মানববন্ধন চলাকালে দায়িত্বপালনরত এএসআই নজরুলের গালে থাপ্পড় মারেন ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস আলী তালুকদার। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনাটি প্রচার হলে পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ সুপারকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত টিম গঠন করেন। ৩ কার্যদিবসের মধ্য (আগামীকাল) তদন্ত প্রতিবেদন জমা দেবার জন্য বলা হয়েছে। আজ এবং গতকাল তদন্ত টিম সরেজমিনে স্বাক্ষ্য গ্রহণ করেন।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর