বলিউডে পা রাখছেন আমিরপুত্র!

অভিনয়ের প্রতি আগ্রহ রয়েছে আমির খানের ছেলে জুনায়েদ খানের, বিভিন্ন সময় বিভিন্ন সাক্ষাৎকার ও অনুষ্ঠানে এমনটা নিজে মুখেই স্বীকার করেছেন আমির খান।
জুনায়েদ সঠিক সময় এলে ক্যামেরার সামনে ঠিকই দাঁড়াবেন বলেও জানিয়েছেন আমির খান।

চমকপ্রদ তথ্য হলো- জুনায়েদের সেই সময়টি হয়তো শিগগিরই আসতে যাচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে- জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের প্রযোজিত ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন আমিরপুত্র। যদিও বা এ বিষয়ে কারও পক্ষ থেকে এখনও পর্যন্ত কোন আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

তবে যশরাজ ফিল্মসের একটি ঘনিষ্ঠসূত্র জানায়, “তরুণ প্রতিভাবানদের প্রতি সবসময় নজর থাকে প্রযোজক আদিত্য চোপড়ার। আর যশরাজ ফিল্মসের প্রযোজিত কিছু ছবি দেখলে তার প্রমাণও পাওয়া যায়। যেমন- রণবীর সিং, আনুশকা শর্মা, আয়ুষ্মান খুরানা, পরিণীতি চোপড়াসহ এমন অনেক জনপ্রিয় তারকা রয়েছেন যাদের প্রথম কাজটি ছিলো এই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গেই। এরই ধারাবাহিকতায় এবার আরও একটি নতুন মুখ খুঁজছেন আদিত্য। যার জন্য বেশ কয়েকজন অডিশনও দিয়েছেন। তবে শেষমেষ আমির খানের ছেলে জুনায়েদকে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।”

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর