বশেমুরবিপ্রবিতে ৯ আগস্ট থেকে সীমিত পরিসরে সকল দপ্তর খুলছে

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ৯ আগস্ট ২০২০ তারিখ থেকে সীমিত পরিসরে প্রায় সকল দাপ্তরিক কার্যক্রম শুরু হতে চলেছে।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত পত্র স্মারক নং ৩৭.০০.০০০০.০৬১.৯৯.১০৬.১৭.৩৯২ তারিখ ২৯.০৭.২০২০ এর পেক্ষিতে বৈশ্বিক করোনা ভাইরাসের সংক্রামণ থেকে শিক্ষার্থীদের সুরক্ষার লক্ষে পূর্বের ধারাবাহিকতায় ৩১ আগস্ট পর্যন্ত বন্ধ থাকবে।

তবে বশেমুরবিপ্রবির ভারপ্রাপ্ত উপাচার্যের অনুমোদনক্রমে রেজিস্টার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয় বিশ্ববিদ্যালয়ের জরুরি প্রয়োজনে ও দাপ্তরিক কাজ সুষ্ঠুভাবে পরিচালনার জন্য মাননীয় ভাইস চ্যান্সেলর দপ্তর, প্রকৌশল দপ্তর, পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস দপ্তর, হিসাবদপ্তর, রেজিস্টার দপ্তর, পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর এবং কেন্দীয় লাইব্রেরি ০৯ আগষ্ট ২০২০ তারিখ থেকে সীমিত পরিসরে খোলা থাকবে। এ সমস্ত দপ্তর প্রধানগন দপ্তরেরর প্রয়োজনীয় সংখ্যক কর্মকর্তা-কর্মচারীগণকে দপ্তরে উপস্থিত রেখে প্রয়য়োজনীয় কার্যাদি পরিচালনা করবেন।

তবে বিশ্ববিদ্যালয়ের জরুরি সেবাসমূহ যেমন-পানি, বিদ্যুৎ এবং নিরাপত্তা সংশ্লিষ্ট কর্মকাণ্ড যথারীতি অব্যাহত থাকবে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, উল্লেখ্য ক্লাস,পরীক্ষা,আবাসিক হলগুলো পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর