মাগুরায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনে নারীদের প্রণোদনা

“ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক ”বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯০তম জন্ম দিবস উপলক্ষে মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শনিবার দুপুরে দুস্থ মহিলাদের মাঝে আর্থিক অনুদান ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসন ও উপ-পরিচালকের কার্যালয় জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এ অনুষ্ঠানের আয়োজন করে।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি অনুষ্ঠানে উপস্থিত থেকে এ আর্থিক অনুদান ও সেলাই মেশিন বিতরণ করেন। স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাহাবুবুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আফাজ উদ্দিন, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল,সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক শাহীদুল ইসলাম, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের (ভারপ্রাপ্ত)উপ-পরিচালক অনিতা মল্লিক প্রমুখ।

অনুষ্ঠানে জেলার ২০ জন দুস্থ ও অস্বচ্ছল মহিলাদের ২ হাজার টাকা হারে ৪০ হাজার টাকার আর্থিক অনুদান এবং ২৪ জন প্রশিক্ষণ প্রাপ্ত মহিলাদের মাঝে ১টি করে সেলাই মেশিন দেয়া হয়।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর