ঘুমের ঘোরে আধা কিলোমিটার তাণ্ডব চালিয়ে ৬ জনকে পিষে মারে চালক

চট্টগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী নৈশকোচ রয়েল এক্সপ্রেসের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ৬ জনে দাঁড়িয়েছে। আহত হয়েছেন আরো ৪ জন। চালকের ঘুমের কারণে আধা কিলোমিটার সড়কজুড়ে তাণ্ডব চালিয়েছে নৈশকোচটি।

শনিবার(৮ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজারে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে মাত্র একজন চালকই নৈশকোচটি চালিয়ে নিয়ে আসছিলেন। দীর্ঘ ১২-১৪ ঘণ্টা বাস চালানোর কারণে তিনি ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েন। আর এ জন্যই দুর্ঘটনাটি ঘটেছে।

নিহতরা আলমসাধু, পাখিভ্যান এবং মোটরসাইকেলের আরোহী ছিলেন।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার ভান্ডাদুয়া গ্রামের নিতাই হালদারের ছেলে ষষ্টি হালদার, খাড়াগুদা গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে মিলন হোসেন, তিতুদহ গ্রামের পিয়াস আলীর ছেলে রাজু আহমেদ, একই গ্রামের লুতা মণ্ডলের ছেলে সোহাগ হোসেন, হায়দার আলীর ছেলে কালু মণ্ডল এবং রহিম মণ্ডলের ছেলে শরিফ হোসেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ মো. ফখরুল বলেন, ঘটনার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালের ভর্তি করা হয়েছে।

তিনি আরো বলেন, আলমসাধু, পাখিভ্যান, মোটরসাইকেল সঠিক পথ দিয়ে যাচ্ছিল। কিন্তু নৈশকোচটি ভুল পথে গিয়ে তাদেরকে ধাক্কা দিয়েছে। এরমধ্যে নৈশকোচটি হেফাজতে নেয়া হয়েছে। নৈশকোচের চালক ও সহকারীকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর