নীলফামারীতে বিক্ষোভ করেছে অটোরিক্সা, অটোটেম্পু শ্রমিক ফেডারেশন

নীলফামারীতে তিন দফা দাবিতে স্বারকলিপি ও বিক্ষোভ সমাবেস করেছে বাংলাদেশ অটোরিক্সা ও অটোটেম্পু শ্রমিক ফেডারেশন।

দাবি গুলো হলো (১) নীলফামারী হতে সৈয়দপুর অটোরিক্সা, অটোটেম্পু চালকদের নির্বিঘ্নে যাত্রী পরিবহনের স্বাধীনতা দিতে হবে। (২) সৈয়দপুরের ঢেলাপীরে বাস শ্রমিক নামধারী চাঁদাবাজ সন্ত্রাসীদের গ্রেফতার করতে
হবে এবং রাস্তায় অবৈধ ব্যারিকেট বন্ধ করতে হবে। (৩) নীলফামারী শহরে যেখানে সেখানে বাস থামানো যাবে না।

বৃহস্পতিবার (১৬ মে) সকালে জেলা শহরের শহীদ মিনার চত্তর হতে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসক নাজিয়া শিরিনের কাছে স্বারকলিপি প্রদান করেন। সেখান থেকে পুনরায় ফিরে এসে তারা চৌরঙ্গীর মোড়ে সমাবেস করেন।বিক্ষোভ সমাবেসে বক্তব্য রাখেন, জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মো. আমজাদ হোসেন, অটোরিক্সা, অটো টেম্পু ফেডারেশনের সহ সভাপতি সাকিল আহমেদ, আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক আবু তালেব, ডোমারের সড়ক সম্পদক বাকি বিল্লা প্রমুখ।

বক্তরা বলেন, কিছু কিছু ভূঁইফোর সংগঠন অটোরিক্সা ও অটোটেম্পুর চালকদের অসম্মান করেন। এরপর রাস্তাঘাটে চাঁদা দাবি করেন। যেখানে,সেখানে বাস থামিয়ে যাত্রী তুলে ক্ষুদ্র এসব চালকের রোজির ওপর হস্তক্ষেপ করছে। জেলা শহর থেকে যাত্রী নিয়ে সৈয়দপুর শহরে যেতে না দেওয়া। দ্রুত এসব হয়রানী বন্ধের দাবি করেন তারা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর