সিপিএলে মাঠে নামে হচ্ছে না ৪ ক্রিকেটারের

ফ্লাইট সংক্রান্ত জটিলতায় আসন্ন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলা হচ্ছে না তিন আফগান ক্রিকেটার কাইস আহমেদ, রহমানউল্লাহ গুরবাজ এবং নুর আহমেদের। একই জটিলতায় এবারের সিপিএলে অংশ নিতে পারবে না ক্যারিবীয় স্পিনার ফ্যাবিয়েন অ্যালেনও।

ইংল্যান্ডে ট্রানজিট সুবিধা না থাকায় সিপিএল খেলতে ক্যারিবিয়ানে যেতে পারছেন না আফগান ক্রিকেটাররা। ইংল্যান্ড সরকারের নিয়ম অনুযায়ী কেউ দেশটিতে পা রাখলেই ১৪ দিনের কোয়ারেন্টাইন মেনে চলতে হবে।

সিপিএলের নিয়ম অনুযায়ী ইংল্যান্ড থেকে ত্রিনিদাদে গিয়েও আবার ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে তাদের। এই ঝামেলার কারণেই এবার সিপিএল খেলতে পারছেন না কাইস, গুরবাজ এবং নুর।

অ্যালেন অবশ্য নিজের বোকামির জন্য এবারের সিপিএল খেলতে পারছেন না। জ্যামাইকা, বার্বাডোস হয়ে অ্যালেনের ত্রিনিদাদের বিমান ধরার কথা ছিল। তবে ফ্লাইট মিস করে তিনি সিপিএল খেলার সুযোগ হারিয়েছেন।

গত সোমবার বার্বাডোজ পৌঁছানোর কথা ছিল তার। সেখান থেকে পরে চাটার্ড ফ্লাইটে ত্রিনিদাদ যেতেন তিনি। কিন্তু জ্যামাইকা বিমানবন্দরে পৌঁছতে দেরি করার ফলে বার্বাডোসের বিমান মিস করেন তিনি।

এই ক্যারিবীয় ক্রিকেটারের এজেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে ফ্লাইট সূচি বুঝতে না পারার কারণে অনাকাঙ্ক্ষিত ভুল হয়েছে। আগামী ১৮ আগস্ট থেকে ত্রিনিদাদ এন্ড টোবাগোতে বসবে সিপিএলের অষ্টম আসর।

খেলার আগে সব ক্রিকেটার এবং কর্মকর্তাদের করোনা পরীক্ষা করা হবে। ইতোমধ্যে ১৬২ জন ক্রিকেটার করোনা নেগেটিভ প্রমাণিত হয়েছেন।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর