আবারো পাকিস্তানে ক্রিকেট মাঠে সন্ত্রাসী হামলা

পাকিস্তানে ১০ বছর পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেট বন্ধ তাকার পর আবারো বিদেশি দলগুলো সফর করা শুরু করেছে। সেই সফরগুলো হয়েছে নানা রকম নিয়ম-কানুন আর কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে। আবারো পাকিস্তান ক্রিকেট শিকার হলো সন্ত্রাসী হামলার।

স্থানীয় সংবাদমাধ্যম দ্য নিউজ জানিয়েছে, অখ্যাত একটি ক্রিকেট ম্যাচে এলোপাতাড়ি গুলি চালিয়েছে একদল সন্ত্রাসী। বৃহস্পতিবার (৬ আগষ্ট) খাইবার পাখতুনখাওয়া প্রদেশের কোহাট বিভাগের ওরাকজাই জেলার দ্রাদার মামাজাই অঞ্চলে ‘আমন ক্রিকেট টুর্নামেন্টে’র ফাইনালে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি করেছে। বাতিল হয়ে যাওয়া সে ম্যাচে হামলায় অবশ্য হতাহতের খবর পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিত্ব, সংবাদকর্মী ও দর্শক ছানায় গ্রাউন্ড নামের মাঠে উপস্থিত ছিলেন। খেলা শুরু হতেই মাঠের কাছাকাছি থাকা পাহাড় থেকে এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে সন্ত্রাসীরা।

গুলি শুরু হতেই জীবন বাঁচাতে খেলোয়াড়, আম্পায়ারসহ সবাই যে যেদিকে পেরেছেন দৌড়াতে শুরু করেন। সৌভাগ্যবশত কেউই আহত হননি। তবে এমন পরিস্থিতিতে আর খেলা অনুষ্ঠিত হননি। সঙ্গে সঙ্গেই ম্যাচ বাতিল করে দেন আয়োজকরা।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর