পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দোকান কর্মচারীর মৃত্যু

পঞ্চগড়ের বোদা উপজেলায় দোকানের টিনের চালের ময়লা-আবর্জনা পরিস্কার করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টের শিকার হয়ে রিপন আলী (১৪) নামে এক দোকান কর্মচারীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (০৭ আগষ্ট) সকালে বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের মালকাডাঙ্গা এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।
নিহত রিপন আলী ওই এলাকার ঈদ্রীস আলীর ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মাসুদ রানা নামে এক ব্যাক্তির দোকানের কর্মচারী হিসেবে কাজ করতো রিপন আলী। শুক্রবার সকালে রিপন মালকাডাঙ্গা বাজারে নামে আকবর আলী এক ব্যাক্তির বাসার ছাদে ও দোকানের টিনের চালের উপরে স্তুপ হয়ে পড়ে থাকা ময়লা-আবর্জনা পরিস্কারের জন্য টিনের চালে ওঠে। এ সময় টিনের চাল বিদ্যুতায়িত হয়ে থাকলেও টের পায়নি রিপন আলী। ফলে দূর্ঘটনাবশত সেখানেই বিদ্যুৎ স্পৃষ্টের শিকার হয়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে সে।

বড়শশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন জানান, শুক্রবার সকালে মালকাডাঙ্গা বাজারে এক দোকানের টিনের চালের উপরে স্তুপ হয়ে পড়ে থাকা ময়লা-আবর্জনা পরিস্কার করতে গিয়ে সে বিদ্যুৎ স্পৃষ্টের শিকার হয় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হায়দার মো. আশরাফুজ্জামান বিদ্যুৎস্পৃষ্টে রিপন আলী নামে এক দোকান কর্মচারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর