সরকারি অনুুদান পেলেন শমী কায়সার

বেশ কিছুদিন ধরে আলোচিত হচ্ছিল অভিনেত্রী শমী কায়সার।তাতে তার মোবাইল চুরির ঘটনায় সাংবাদিকদের অপমান ছিলো মূল বিষয়। তবে এবার ভিন্ন এক কারণে আলোচনায় আসলেন তিনি। সরকারের পক্ষ থেকে পেলেন চলচ্চিত্র নির্মাণে সরকারের অনুদান।

এবার শুরু থেকেই নানা কারণে এ বিষয়ে আলোচনায় ছিলো । শুরুতে আলোচনায় ছিল একটি চলচ্চিত্রকে অনুদান বরাদ্দ না দেওয়া নিয়ে; শেষে আবার আলোচনায় এসেছে নতুন আরেকটি চলচ্চিত্রকে অনুদান বরাদ্দ দিয়ে।

গত মঙ্গলবার তথ্য মন্ত্রণালয় থেকে ২০১৮-১৯ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণে প্রদেয় অনুদানের বিষয়ে শেষ সভায় কমিটির সব চলচ্চিত্র ব্যক্তিত্ব যোগ দিয়ে চলচ্চিত্র অনুদান তালিকা চূড়ান্ত করেছেন। এতে আগের আটটি চলচ্চিত্রের সঙ্গে অভিনেত্রী শমী কায়সার প্রস্তাবিত ‘স্বপ্ন মৃত্যু ভালোবাসা’ চলচ্চিত্রটিও অনুদান তালিকায় অন্তর্ভুক্ত করা হয়।

তথ্য মন্ত্রণালয়ের একটি সূত্রে জানা গেছে, তথ্য সচিব আবদুল মালেকের সভাপতিত্বে সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দীন ইউসুফ, চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম, মতিন রহমান, নাট্যকার মামুনুর রশীদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চলচ্চিত্র বিভাগের অধ্যাপক শফিউল আলম ভূঁইয়া, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এসএম হারুন অর রশীদ ও তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মিজান উল আলম অনুদান বিষয়ে শেষ সভায় বসেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর