সাকিবকে নিয়ে সুখবর দিলেন নান্নু

দু’দিন ধরে আলোচনায় দেশ সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।কারনটা সবারই জানা।আয়ারল্যান্ডের বিপক্ষ্য ম্যাচ চলাকালীন হঠাতই মাঠ ছাড়েন সাকিব।এর পর থেকে ক্রিকেট পাড়ায় গুঞ্জন।তিন জাতির ফাইনালি লড়াইয়ে হয়ত সাকিবকে মিস করবে বাংলাদেশ।অবশেষে সব গুঞ্চন উড়িয়ে দিলেন বাংলাদেশ দলের ম্যানেজার ও জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।জানিয়ে দেলেন সাকিবকে নিয়ে কোনো শঙ্কা নেই।ফাইনালি লড়াইয়ে তিনি থাকছেন।এমন খবর নিশ্চিত বাংলাদেশের ক্রিকেট পাড়ায় যেন মরুর বুকে এক ফসলা বৃষ্টির মতোই।

ত্রিদেশীয় সিরিজে আয়ারল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার ওয়ানডে ম্যাচে ব্যাট করতে গিয়ে ইনজুরিতে পড়েন সাকিব। ম্যাচে বাংলাদেশের ইনিংসের ৩৬তম ওভারে ব্যাট করার সময় হঠাৎ ব্যথা অনুভব করলে মাটিতে শুয়ে পড়েন তিনি। সাথে সাথে মাঠে প্রবেশ করেন টাইগারদের ফিজিও থিহান চন্দ্রমোহন। ফিজিওর শুশ্রূষায় খানিক পর সাকিব উঠে দাঁড়ান এবং আবারো ব্যাটিং শুরু করেন।

তবে পরের ওভারে অর্ধ-শতক পূর্ণ করার পর মাঠ ছেড়ে চলে যান সাকিব। সাকিব আল হাসানের চোট নিয়ে বিসিবি থেকে আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা না এলেও টিম ম্যানেজমেন্ট সূত্রে পাওয়া খবরে মিলেছে স্বস্তি। সর্বশেষ খবর অনুযায়ী, দলের সাকিবের চোট মোটেও গুরুতর নয়। এমনকি একে সাইড স্ট্রেইন বলতেও নারাজ দলের ফিজিও-স্টাফরা। তবে টিম ম্যানেজমেন্টের দাবি, সাকিবের এই চোট সাইড স্ট্রেইনও নয়, এর চেয়েও লঘু। অর্থাৎ, বাংলাদেশি অলরাউন্ডারের চোট মোটেও গুরুতর নয়।

সুতরাং ফাইনাল ম্যাচে সাকিব থাকছেন এটা অনেকটা নিশ্চিত করে বলা যায়। সাকিবের চোট নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই বলে জানিয়েছেন আয়ারল্যান্ডে বাংলাদেশ দলের ম্যানেজার ও জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তিনি বলেন, ‘সাকিবের ইনজুরি গুরুতর নয়। তাকে নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। তাকে নিয়ে আমরা ঝুঁকি নিতে চাইনি বলে উঠিয়ে নিয়েছি।’

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর