না’গঞ্জে ছাত্রদল নেতার পরকীয়ার বলি হলেন স্ত্রী

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মাদউল্লাহ’র পরকীয়ার বলি হয়েছেন তারই স্ত্রী শামীমা। অনুরোধ সত্ত্বেও স্বামীকে পরনারী আসক্তি থেকে ফেরাতে না পেরে অবশেষে নিজের শরীরে আগুন দিয়ে শামীমা আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৪ আগস্ট) ভোরে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে ২৬ জুলাই রাতে স্বামীকে পরকীয়া প্রেমিকার বাড়ি থেকে ধরে এনে তার সামনেই শরীরে আগুন দেন। নিহত শামীমা আড়াইহার উপজেলার ফাতেহপুর ইউনিয়নের দক্ষিনপাড়া গ্রামের ইমান আলী মেম্বারের ছেলে। জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ উল্ল্যাহ উপজেলার শিবপুর থানা সংলগ্ন হালিম মোক্তারের ছেলে।

তিনি স্থানীয় এক নারীর সঙ্গে দীর্ঘদিন ধরেই পরকীয়ায় লিপ্ত বলে নিহতের ভাই থানা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু দাবি করেছেন।

হাবিবুর রহমান হাবু জানান, এর আগেও একাধিকবার পরকীয়া করায় মোহাম্মদ উল্ল্যাহকে সতর্ক করেছিলেন স্ত্রী শামীমা। এর আগেও ৩ বার আত্মহত্যার চেষ্টা করে স্বামীকে এ পথ থেকে ফেরাতে চান শামীমা। সর্বশেষ ঈদের আগে ২৬ তারিখ রাতে তিনি স্বামীকে ওই নারীর ঘর থেকে ধরে নিয়ে আসেন। পরে স্বামীর সঙ্গে এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে রাতে তিনি শরীরে দুবার আগুন ধরিয়ে দেন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানের ডাক্তাররা জানান, তার দেহের ৪০ শতাংশ পুরোই পুড়ে গিয়েছিল। ভোরে তিনি মারা যান।

এ ব্যাপারে অভিযুক্ত ছাত্রদল নেতা মোহাম্মদ উল্ল্যাহ বলেন, অভিযোগ সত্য নয়। দুর্ঘটনাবশত তার দেহে আগুন লেগে যায়। পরে আমি দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করি।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, নিহতের পরিবার কোনো অভিযোগ দেয়নি। পুলিশের ধারণা তিনি গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর