প্রধানমন্ত্রীকে খুশি করতে বলা হচ্ছে করোনা নিয়ন্ত্রণে এসেছে: রিজভী

সরকারের লোকজন প্রধানমন্ত্রীকে খুশী করতে করোনা নিয়ন্ত্রণে আসার দাবি করছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী। কুড়িগ্রামে সাংবাদিকদের বিএনপির পক্ষ থেকে সুরক্ষাসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, করোনা নিয়ন্ত্রণে নেই বরং ব্যাপক বিস্তার লাভ করছে। দেখা দিয়েছে মহামারী আকারে। ঢাকাতে যে ব্যাপক মাত্রায় বিস্তার লাভ করেছিল তা এখন মফস্বল ও জেলা শহরগুলোতে ছড়িয়ে পড়েছে মহামারী আকারে। কুড়িগ্রামেও করোনায় মৃত্যুর সংখ্যা ক্রমেই বৃদ্ধি পাচ্ছে।

এর আগে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা মহিলা দলের আহ্বায়ক অ্যাডভোকেট রেহেনা খানম বিউটির মৃত্যুতে তার কুড়িগ্রামের বাসভবনে শোকসন্তপ্ত পরিবারে সমবেদনা জানাতে যান তিনি।

দলীয় সূত্রে জানা যায়, বিএনপির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর গ্রামের বাড়ি কুড়িগ্রাম। এ কারণে ঈদের পর ব্যক্তিগত তিন দিনের সফরে তিনি গত রাতে কুড়িগ্রাম পৌঁছেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর