সাবেক মেজর রাশেদ নিহতের ঘটনায় ফখরুলের নিন্দা জ্ঞাপন

কক্সবাজারের টেকনাফে পুলিশ চেকপোস্টে গুলিবিদ্ধ হয়ে সাবেক সেনা কর্মকর্তা সিনহা রাশেদের নিহত হওয়ার ঘটনায় নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ (সোমবার) বিকালে দলের সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এই নিন্দা জানান।

মীর্জা ফখরুল জানান, ঈদের রাতে কক্সবাজার টেকনাফ মেরিন ড্রাইভে তল্লাশি চেকপোস্টে পুলিশ কর্তৃক গুলিবিদ্ধ হয়ে সেনাবাহিনীর সাবেক মেজর সিনহা রাশেদের অকাল মৃত্যুর ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানাচ্ছি।

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে গত এক দশকে নাগরিকের মৌলিক অধিকার নিরাপত্তা নিশ্চিতে লাগাতারভাবে নিষ্ক্রিয়তা ও ব্যার্থতার পরিচয় মিলছে। মানবাধিকার সংগঠনগুলোর হিসেবে র‌্যাব ও পুলিশের হাতে ইতোমধ্যেই কয়েক হাজার লোকের এ ধরনের মৃত্যু ঘটেছে। সর্বশেষ গত শুক্রবার সাবেক ওই সেনা কর্মকর্তার নির্মম মৃত্যুর ঘটনাও তাই দেশবাসীকে আবারও ক্ষুব্ধ করেছে।

এই নির্মম ঘটনার লোক দেখানো তদন্তের বদলে বিশ্বাসযোগ্য প্রক্রিয়ায় প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে অবিলম্বে আইনের আওতায় আনার জোর দাবি জানান বিএনপি মহাসচিব।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর