মেহেরপুরে বেপরোয়াভাবে গাড়ি চালানোতে ঘটছে-একের পর এক দুর্ঘটনা

মেহেরপুরের গাংনীতে থেমে নেই বেপরোয়াভাবে গাড়ি চালানো-ঘটছে একের পর এক দুর্ঘটনা।

আজ (৩ই আগস্ট সোমবার) সকাল ১১ টার দিকে মেহেরপুরের গাংনীতে যাত্রীবাহি লেগুনা গাড়ি উল্টে শিশুসহ ৮জন যাত্রী আহত হয়েছে। আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- গাংনী উপজেলার কুঠি ভাটপাড়া গ্রামের আব্দুল হান্নানের মেয়ে সাফিয়া খাতুন (৮), নওপাড়া গ্রামের খানের ছেলে হাসিব (১২), চৌগাছা গ্রামের আসাদুলের ছেলে জিহান, (১৯), মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর গ্রামের দাউদ হোসেনের ছেলে দুলাল হোসেন (৪০), মাইলমারী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সুজন আলী (৩৫), সহগলপুর গ্রামের আবদুল ওয়াহাবের স্ত্রীর ছেয়ারন নেছা (৫৮) এবং লেগুনা চালক রফিকুল ইসলাম (৩৫)। এছাড়াও অারাে দু’জন সামান্য অাহত হয়েছে। উপজেলার-কাথুলী সড়কের চৌগাছা গ্রামে একটি ছাগল বাঁচা‌তে লেগুনা গাড়ি উল্টে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান মেহেরপুর থেকে যাত্রী বোঝাই নিয়ে ছেড়ে আসা একটি সাদা রংয়ের লেগুনা গাড়ি গাংনীর চৌগাছা নামক স্থানে পৌঁছালে একটি ছাগল সাম‌নে প‌ড়ে। ছাগল বাঁচা‌তে চালক কড়া ব্রেক কর‌লে, লেগুনার যাত্রীরা রাস্তায় ছিটকে পড়ে রক্তাক্ত জখম হয়। পথচারীরা অাহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। তবে আহতদের মধ্য ২জন ভর্তি রয়েছেন। বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

এ বিষয়ে গাংনী থানার অফিসার ইনচার্জ ওবায়দুর রহমান জানান বিষয়টি শুনেছি খোঁজখবর নেওয়া হচ্ছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর