আবারও রক্তাক্ত ব্রাহ্মণবাড়িয়া, এবার মোবাইলে লুডু খেলা নিয়ে

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে লুডু খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ১২ জন আহত হয়েছেন। আজ রোববার (২ আগস্ট) উপজেলার যাত্রাপুরগ্রামে এই ঘটনা ঘটে। ঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে আটক করেছেন পুলিশ।

জানা জ্যায়, গত রমজান মাসে লুডু খেলাকে কেন্দ্র করে যাত্রাপুর গ্রামের সেলিম ও সজিবের সঙ্গে একই গ্রামের হাসিম মিয়াবাড়ীর সায়দুরের ভাতিজা আল আমিনের মারামারি হয়। তারই জের ধরে আজ দুপুরে সেলিম ও সজিবের নেতৃত্বে ৫০ থেকে ৬০ জন লোক দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে আল আমিনদের বাড়িতে আক্রমণ করে।

হামলার শিকার সায়দু দাবি করেন,অতর্কিত আক্রমণ করে বড়গোষ্ঠীর লোকজন আমাদের ১২ থেকে ১৫টি বাড়ি এবং অনেক মূল্যবান আসবাবপত্র ভাঙচুর করে। যার ক্ষতির পরিমাণ কোটি টাকার ওপরে।

খবর শুনে সরাইল সার্কেলের সিনিয়র এএসপি মোহাম্মদ আনিসুর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে বলেন, ‘আমার মনে হয়েছে যে আশুগঞ্জের যাত্রাপুরে যে সংঘর্ষ হয়েছে তা এক তরফা হয়েছে। যারাই করুক তাদের আইনের আওতার আনার জন্য পুলিশ কাজ করছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর