থাপ্পর মারায় বন্ধুকে কুপিয়ে হত্যা

নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে থাপ্পর মারার প্রতিশোধ হিসাবে শুভ (৩০) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে তারই বন্ধুরা। ঈদের দিন (১ আগস্ট) রাত সাড়ে ১০ দশটার দিকে সিদ্দিরগঞ্জের পাঠানটুলি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত শুভ পাঠানটুলি এলাকার মো.বশিরের ছেলে। তিনি ব্রুনাই থেকে বছরখানেক আগে দেশে এসে করোনা মহামারির জন্য আর যেতে পারেননি।

জানা যায়, ঈদের দিন সদর উপজেলা এলাকা থেকে এক যুবক পাঠানটুলি এলাকায় এলে কোন এক বিষয় নিয়ে শুভর সঙ্গে কথা কাটাকাটি হয় ওই যুবকের। এক পর্যায়ে যুবককে থাপ্পড় মারেন শুভ। এ ঘটনার প্রতিশোধ নিতেই ওই যুবক রাত আনুমানিক ১১ টার দিকে তার বন্ধুদের নিয়ে পাঠানটুলি বাসস্ট্যান্ডে যায় এবং শুভকে কুপিয়ে জখম করে।গুরুতর আহত অবস্থায় শুভকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেয়ার পথে শুভ মারা যায়।

নিহত শুভ’র বাবা বশির জানান, তার ছোট ছেলে শুভকে পাঠানটুলি বাসস্ট্যান্ড মোড়ে যুবলীগ নেতা শাহজাহানের বাড়ির সামনে দুর্বৃত্তরা রাম দা ও চাপাতি দিয়ে উপর্যুপুরি কুপিয়ে হত্যা করেছে। হত্যাকারীরা সকলেই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত। ঘটনায় জড়িত দুইজনকে এলাকাবাসী আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে বলেও জানান তিনি।

ঘটনার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার এসআই ইশতিয়াক আশফাক রাসেল জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। তবে দুইজনকে জিজ্ঞাসাবাদ চলছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর