ভৈরবে মাল্লতের মাংস বিতরণকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

ভৈরব উপজেলার শিমুলকান্দির কান্দিপাড়া এলাকায় সমাজের সর্বজনীন সংগৃহীত মাল্লতের মাংস বিতরন কে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে শাহআলম নামে ১ পল্লী বিদ্যুতের কর্মচারী কর্মচারী মারা গেছে। গত কাল ঈদুল আযহার দিন ঐ গ্রামের কোরবানীর মাংস মাল্লতের জন্য সংগ্রহ করে অসহায় ও দুস্থ পরিবার এবং যারা কুরবানী দিতে সমর্থন নয় তাদের মাঝে বিতরণের জন্য..

ঐ সংগ্রহীত মাংস গতকাল সন্ধ্যায় স্হানীয়দের মাঝে বিতরনকে কেন্দ্র করে একই গ্রামেরই ২ পক্ষের সংঘর্ষে শাহআলম ( ৩৫ ) নামে ১ বিদ্যুৎকর্মী নিহত হয়েছে । সে কান্দিপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র এবং কুলিয়ারচর বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের লাইনম্যান হিসেবে কর্মরত ছিল। এছাড়াও একই ঘটনায় আরো ৭ জন আহত হয়েছে। আহতরা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নিহতের ঘটনাকে কেন্দ্র করে নিহত ব্যক্তির পক্ষের লোকজন প্রতিপক্ষের বেশ কয়েকটি বাড়ি-ঘর ভাংচুর করলে, খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গ্রামবাসীরা জানায়, ঈদের দিন বিকালে শিমুলকান্দি ইউনিয়নের কান্দিপাড়া গ্রামে জানমাহমুদের বাড়িতে কোরবানির মাল্লতের মাংস বিতরনকে কেন্দ্র করে বাউরার বাড়ির লোকজনের সাথে জানমাহমুদের বাড়ির লোকজনের কথাকাটাকাটির মধ্যে এক পর্যায়ে ২ পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষের এক পর্যায়ে শাহআলমের মাথায় কাঠের লাঠি দিয়ে আঘাত করলে সে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে । পরে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে। ঢাকায় নিউরোলজি সায়েন্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহ আলম কে মৃত ঘোষণা করেন ।

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিন জানান, কোরবানির মালতের মাংস বিতরনকে কেন্দ্র করে ২ পক্ষের সংঘর্ষে শাহআলম নামে ১ জন মারা গেছে। লাশের সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর