ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিমের উপর হামলা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিমের চার সদস্যের উপর বহিরাগত কয়েকজন ব্যক্তি হামলা চালিয়েছেন। শনিবার (১ আগস্ট) সন্ধায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় এই হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় ঢাবি কর্তৃপক্ষ শাহবাগ থানায় একটি মামলা দায়ের করেছেন।

ক্যাম্পাসে দায়িত্বরত একটি গোয়েন্দা সূত্রজানায়, প্রক্টরিয়াল টিমের সদস্যদের ওপর হামলাকারী ওই ব্যক্তিরা স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর (ঢাকা মহানগর দক্ষিণের ২১ নম্বর ওয়ার্ড) আসাদুজ্জামান আসাদের অনুসারী৷ হামলার নেপথ্যে ছিল চেয়ারে বসা নিয়ে কথা কাটাকাটি।

এ বিষয়ে ঢাবি প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী জানান, বহিরাগত কিছু ব্যক্তি ক্যাম্পাসে এসে প্রক্টরিয়াল টিমের চারজন সদস্যের ওপর হামলা চালিয়েছে৷ এই ঘটনায় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আইনগত ও প্রশাসনিক পদক্ষেপ নেওয়া হয়েছে, শাহবাগ থানায় আমরা একটি অভিযোগ দায়ের করেছি৷ হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অনুরোধ করা হয়েছে৷ সূত্র-প্রথম আলো।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর