ঝিনাইদহে জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ ও মোকাবেলা বিষয়ক সংলাপ

ঝিনাইদহে জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ ও মোকাবেলা বিষয়ে জাতীয় ও স্থানীয় পর্যায়ের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে সংলাপ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শহরের এইড কমপ্লেক্স মিলনায়তনে এর সংলাপ অনুষ্ঠিত হয়।

এইড ফাউন্ডেশনের সহকারী পরিচালক দোয়া বখশ শেখ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান। এসময় এইড ফাউন্ডেশনের প্রশাসনিক কর্মকর্তা তন্ময় কুমার কুন্ডু, জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ ও মোকাবেলা প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী খন্দকার আশরাফুরন্নাহার আশা, প্রকল্প কর্মকর্তা বিষ্ণু পদ ঘোষ, আসমা পারভীন বক্তব্য রাখেন। সভায় জাতীয় ও স্থানীয় পর্যায়ের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ ও মোকাবেলায় তাদের মতামত তুলে ধরেন।

এসময় বক্তারা, ঘরে-বাইরে কর্মক্ষেত্রে নারী নির্যাতন প্রতিরোধ ও মোকাবেলায় ভূমিকা রাখতে সরকারের পাশাপাশি সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর