চিরতরে বন্ধ হয়ে যাক হত্যা-খুনের রাজনীতি: তথ্যমন্ত্রী

দেশে হত্যা-খুনের রাজনীতি চিরতরে বন্ধ হয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। একইসাথে পবিত্র ঈদের দিনে করোনাভাইরাস থেকে দেশবাসীর মুক্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব বাধা পেরিয়ে দেশকে স্বপ্নের ঠিকানায় পৌঁছার জন্য মহান স্রষ্টার কাছে প্রার্থনা করেছেন তিনি।

আজ শনিবার (১ আগস্ট) সকালে রাজধানীর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ঈদের জামাতে যোগদান শেষে সাংবাদিকদের তিনি একথা জানান।

তথ্যমন্ত্রী বলেন, ত্যাগের শিক্ষা নিয়ে এবারের ঈদ-উল-আযহা এমন এক সময়ে এসেছে, যখন সারাবিশ্ব করোনাভাইরসের প্রাদুর্ভাবে জর্জরিত। এসময় দেশবাসী ও সমগ্র দুনিয়ার মানুষকে করোনাভাইরাসের হাত থেকে রক্ষার জন্য আমরা মহান স্রষ্টার কাছে প্রার্থনা করি।

তিনি আরও বলেন, গত সাড়ে ১১ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে নতুন উচ্চতায় উন্নীত করেছেন । রাব্বুল আল-আমিন ও মহান স্রষ্টার কাছে আমাদের প্রার্থনা, তার নেতৃত্বে আমরা যেন দেশকে স্বপ্নের ঠিকানায় পৌঁছুতে পারি।’

স্বাস্থ্য সেবা সম্পর্কে বিএনপির সমালোচনার বিষয়ে তিনি জানান, ‘আমাদের সামর্থ্য সীমিত থাকলেও বঙ্গবন্ধুকন্যার ঠিক নেতৃত্বের কারণে বাংলাদেশে করোনাভাইরাসে মৃতের সংখ্যা উন্নত দেশগুলোর চেয়ে কম তো বটেই এমনকি প্রতিবেশি ভারত-পাকিস্তানের চেয়েও কম। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনায় যদি ঠিকভাবে কাজ করতে না পারতো, তাহলে তো মৃত্যুর হার আরো বেশি হতো।’

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর