মাঝ আকাশে দুই বিমানের মুখোমুখি সংঘর্ষ, জীবিত নেই কেউ (ভিডিওসহ)

যুক্তরাষ্ট্রের আলাস্কায় মাঝ আকাশে দুটি বিমানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুটি বিমানের সকল আরোহীই নিহত হয়েছে। শুক্রবার (৩১ জুলাই) আলাস্কার বৃহত্তম শহর অ্যানচোরেজের আকাশে এই দুর্ঘটনাটি ঘটে।

বার্তা সংস্থা রয়টার্স জানায়, শুক্রবার বিমান দুটি সোলদোতনা নামক বিমানবন্দরের পাশে বিধ্বস্ত হয়ে একটি মহাসড়কে পড়ে। পরে নিরাপত্তা শঙ্কার কারণে কিছু সময়ের জন্য ওই সড়ক বন্ধ করে দেয়া হয়। দুর্ঘটনাকবলিত বিমান দুটির একটি একাই চালাচ্ছিলেন আলাস্কা রাজ্য সরকারের স্থানীয় আইনপ্রণেতা (স্টেট রিপ্রেজেন্টেটিভ) গ্যারি নপ।অপরটিতে একজন পাইলট ও একজন গাইডসহ ছিলেন সাউথ ক্যারোলিনা অঙ্গরাজ্য থেকে চারজন পর্যটক।

আলাস্কা বিমান কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানায়, দুই বিমানের সাত আরোহীর মধ্যে ছয়জন মারা যান ঘটনাস্থলেই। অপরজন হাসপাতালে নেওয়ার পথে প্রাণ হারান। যৌথভাবে এই ঘটনার তদন্ত শুরু করেছে যুক্তরাষ্ট্রের ফেডারেল অ্যাভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন (এফএএ) এবং ন্যাশনাল ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ড।

This is a look at the wreckage of the mid-air plane collision near Soldotna, Alaska, that killed seven people, including four passengers from South Carolina. Also among the victims: both pilots and a guide from Kansas. Truly tragic. Story online: https://www.foxcarolina.com/news/officials-seven-killed-in-mid-air-plane-crash-in-alaska-including-four-from-south-carolina/article_e0867688-d389-11ea-a61d-cf1d3d46c6e7.html

Gepostet von Fox Carolina News am Freitag, 31. Juli 2020

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর