যে কোন মুহুর্তে গ্রেফতার হতে পারেন বিরাট ও তামান্না!

মামলা করা হয়েছে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ভিরাট কোহলি ও দক্ষিণের অভিনেত্রি তামান্না ভাটিয়ার বিরুদ্ধে। বেটিং সাইডের বিজ্ঞাপণে অংশ নেয়ায় মাদ্রাজ হাইকোর্টে পিটিশন দায়ের করেছেন চেন্নাইয়ের এক আইনজীবী।

অভিযোগ প্রমাণিত হলে যে কোন মুহুর্তে গ্রেফতার হতে পারেন এই ক্রিকেটার।

ভারতে একাধিক অনলাইন বেটিং সাইড আছে। যার মধ্যে একটির বিজ্ঞাপণে দক্ষিণের অভিনেত্রি তামান্না ভাটিয়ার সাথে অংশ নেন ভিরাট। কিন্তু বিপত্তি ঘটে জুয়ায় সর্বশান্ত হয়ে ভারতে এক যুবক আত্মহত্যা করার পর। সেই অনলাইন জুয়ার সাইড নিষিদ্ধ করতে আদালতে একটি পিটিশন দায়ের করেন এক আইনজীবী।

যেখানে বলা হয়, জাতীয় তারকা হয়ে জুয়ার বিজ্ঞাপণে অংশ নিয়ে তরুণদের বিপথে নেবার দায় আছে ভিরাট কোহলি ও তামান্না ভাটিয়ার। মঙ্গলবার এই পিটিশনের শুনানির দিন ধার্য করেছেন আদালত।

উল্লেখ্য, ভারতে ‘অনলাইন জুয়া’র একাধিক সাইট রয়েছে। তারই একটির বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন বিরাট কোহলি। সঙ্গে ছিলেন বলিউড তারকা তামান্না ভাটিয়া। এই পর্যন্ত ঠিক ছিল। কিন্তু অনলাইন গ্যাম্বলিংয়ে সর্বশান্ত হয়ে সম্প্রতি এক ভারতীয় যুবক আত্মহত্যা করে। এরপরই শুরু হয় সমালোচনা।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর