অর্থ পাচার মামলায় ফরিদপুর পৌর আ’লীগ সভাপতি আটক

ফরিদপুর পৌর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভীকে অর্থপাচার মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৩১ জুলাই) দুপুরে ফরিদপুর শহরের চরকমলাপুর নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে, গত ৭ জুন জেলা আওয়ামী লীগ সভাপতি সুবল সাহার বাড়িতে হামলার মামলায় গ্রেপ্তার হন রুবেল ও বরকত।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান জানান, রুবেল ও বরকতকে অর্থ পাচারের মামলায় গ্রেপ্তার দেখিয়ে প্রথমে দুই দিন পরে আরও তিন দিনের রিমান্ডে নেওয়া হয়। রিমান্ড শেষে শুক্রবার ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলামের আদালতে ১৬৪ ধারায় দুই ভাই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে তাদের কেরাণিগঞ্জে কেন্দ্রীয় কারাগারের পাঠানো হয়।”

তিনি আরও, সাজ্জাদ হোসেন বরকত ও ইমতিয়াজ হাসান রুবেলের আদালতে দেওয়া স্বীকারোক্তিতে নাজমুল ইসলাম লেভীর সম্পৃক্ততা পাওয়া গেছে। এরপর তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়।

সিআইডির পরিদর্শক এস এম মিরাজ আল মাহমুদ বাদী হয়ে গত ২৬ জুন দুই হাজার কোটি টাকার অবৈধ অর্থ ও সম্পদ আয় ও পাচারের অভিযোগে ঢাকার কাফরুল থানায় মামলাটি দায়ের করেন।

বারতাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর