বগুড়ায় র‍্যাবের অভিযানে ৩৮৫ বোতল ফেন্সিডিলসহ আটক ২

বগুড়ার শেরপুরে মাদক বিরোধী অভিযানে ৩৮৫ বোতল ফেন্সিডিলসহ মোঃ নুর আলম (৩৩) এবং মোঃ বাবু মিয়া (২৭) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে স্পেশাল কোম্পানী, র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর একটি আভিযানিক দল।

আটককৃতরা হলেন, মিঠাপুকুর থানার রশিদপুর গ্রামের মজিবর রহমানের ছেলে নূর আলম এবং পীরগঞ্জ থানার জর্দ্দলাল গ্রামের তোফাজ্জল মন্ডলের ছেলে মোঃ বাবু মিয়া।

এ সময় তাদের নিকট ৩৮৫ পিস ফেন্সিডিল, ৩টি মোবাইল, ৩টি সিমকার্ড, ৩টি চাবি , ১টি ট্রাক ও নগদ ২ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

স্পেশাল কোম্পানী র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর কোম্পানী স্কোয়াড কমান্ডার এএসপি মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত ৩০ জুলাই ভোর ০৫.৪০টায় বগুড়া জেলার শেরপুর থানাধীন মলার বাড়ীধড় গ্রামস্থ মেসার্স মারুফা ট্রেডার্স প্রোঃ মোঃ আমিনুল ইসলাম মানিক এর ধানের মিলের সামনে বগুড়া-ঢাকাগামী রাস্তার উপর অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া জেলার শেরপুর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর