শিক্ষক লাঞ্ছনায় প্রধান অভিযুক্তকে বাদ দিয়ে মামলা, ক্ষুব্ধ শিক্ষকরা

নকলে বাধা দেওয়ায় পাবনায় ছাত্রলীগের অন্তত পাঁচ জনকে শিক্ষক মাসুদুরের উপর হামলা করতে দেখা যায় সিসিটিভি ফুটেজে। অথচ মামলার আসামি করা হয়েছে দু’জনকে। বুধবার রাত সাড়ে দশটায় সজল (২০) ও শাফিন (২০) নামে ছাত্রলীগের দুই কর্মীর বিরুদ্ধে মামলা করেন পাবনা শহিদ বুলবুল সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এস এম আব্দুল কুদ্দুস।

মো. মাসুদুর রহমানের অভিযোগ, ‘রাজনৈতিক চাপে’ প্রধান আসামি ছাত্রলীগের সভাপতি শামসুদ্দিন জুন্নুনকে বাদ দিয়ে মামলা করতে হয়েছে। প্রধান অভিযুক্তকে আসামি না করায় ক্ষুব্ধ হয়ে উঠেছেন কলেজের শিক্ষকরা। তাদের দাবি মূল অভিযুক্তকে অবিলম্বে গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনতে হবে।

পাবনা সদর থানার ওসি ওবায়দুল হক বলেন, অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোরে মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়।

মাসুদুর পাবনা শহিদ বুলবুল সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক। পরীক্ষায় নকল করতে বাধা দেওয়ায় কেন্দ্রের মধ্যেই তাকে মারধর করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এই ঘটনার একটি ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ থেকে স্নাতক-স্নাতকোত্তর সম্পন্ন করার পর ৩৬তম বিসিএসের মাধ্যমে যোগ দেন বিসিএস শিক্ষা ক্যাডারে। নিজ সততা ও সদাচারণের গুনে শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে ভীষণ জনপ্রিয় তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর