লাইভ আড্ডায় না আসার কারণ জানালেন সাকিব

ক’রোনাকালে ক্রিকেটাররা যেখানে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটু বেশিই সময় পার করছেন, সেখানে তেমন একটা দেখা যাচ্ছে না সাকিব আল হাসানকে। অবশ্য করোনার শুরুতে কিছুটা সরব থাকলেও এখন লাইভ আড্ডা থেকে নিজেকে দূরে রেখেছেন সাকিব। তবে জাতীয় দলের চার সতীর্থকে নিয়ে লাইভ আড্ডায় আসার কথা ছিল এই অলরাউন্ডারের।

নিজের প্রতিষ্ঠান ‘সাকিবস ৭৫ রেস্টুরেন্ট’ এর ফেসবুক পেজে লাইভ আড্ডা দিতে ইমরুল কায়েস, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদকে নিয়ে আসার কথা ছিল সাকিবের। কিন্তু সবাই আসলেও আসতে পারেননি সাকিব। অবশ্য তার ব্যাখ্যা দিয়েছেন সাকিব৷

সাকিব’স ৭৫ এর ফেসবুক পেজে এক বার্তায় বলা হয়, “আপনারা সবাই জেনেছেন সাকিব’স ৭৫ রেস্টুরেন্টের সাকিব’৭৫ লাইভ আড্ডায় সবার সাথে আমারও যোগ দেয়ার কথা ছিল। আপনাদের মতো আমিও লাইভ আড্ডা নিয়ে অনেক বেশি এক্সাইটেড ছিলাম। কিন্তু, অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি, কিছু সংগত কারণে আমি আড্ডায় উপস্থিত থাকতে পারিনি।”

“আমি উপস্থিত থাকতে না পারলেও বাকি সবাই উপস্থিত ছিল। আশা করি আপনারা লাইভটি উপভোগ করেছেন। এবারের আড্ডাতে উপস্থিত থাকতে না পারলেও আমি খুব শীঘ্রই হাজির হবো অন্য কোন সাকিব’স ৭৫ লাইভ আড্ডায়, আপনাদের সাথে কথা বলতে। সবাইকে অগ্রীম ঈদের শুভেচ্ছা।”

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর