ইবি ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন

মুজিববর্ষ উপলক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের দেয়াল ও টেবিল ক্যালেন্ডার প্রকাশ করা হয়েছে।

রবিবার (২৬ জুলাই) দুপুরে উপাচার্যের কার্যালয়ে এক আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে এর মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত থেকে উপাচার্য অধ্যাপক ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ সেলিম তোহা প্রকাশিত ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করেন।

এসময় উপস্থিত ছিলেন ক্যালেন্ডার মুদ্রণ কমিটির আ্বায়ক অধ্যাপক ড. মোঃ জাকারিয়া রহমান, সদস্য ড. মোঃ আবু হেনা মোস্তফা জামাল, সদস্য-সচিব মোঃ আতাউল হক, রেজিস্ট্রার (ভারঃ) এস এম আব্দুল লতিফ, প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণ, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারঃ) এইচ এম আলী হাসান, পরীক্ষা নিয়ন্ত্রণ (ভারঃ) মোঃ আবুল কালাম আজাদ, হিসাব পরিচালক (ভারঃ) মোঃ ছিদ্দিক উল্যা, অতিরিক্ত রেজিস্ট্রার (ভারঃ) ড. মোঃ নওয়াব আলী খান সহ বিভিন্ন পর্যায়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে ‘শাশ্বত মুজিব’ এবং ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ সম্বলিত ‘মুক্তির আহবান’ নামে দুটি ম্যুরাল নির্মাণ করা হয়। এ বছরের দেয়াল ও টেবিল ক্যালেন্ডারে ম্যুরাল দুটির ছবি প্রকাশ করা হয়েছে বলে জানা গেছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর