ঢাকা বিশ্ববিদ্যালয়ে ৩০ লাখ টাকা ব্যায়ে কম্পিউটার ল্যাব স্থাপন করলেন সেনবাগের শিল্পপতি রাকিব

নোয়াখালীর সেনবাগের ছেলে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগে ৩০ লাখ টাকা ব্যায়ে কম্পিউটার ল্যাব স্থাপন করে দিলেন একই বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র টিম গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি আবদুল্লাহ হিল রাকিব।

গতকাল মঙ্গল বার বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চেয়ারম্যান মিজানুর রহমানের সভাপতিত্বে জনপ্রিয় ব্যারিষ্টার সৈয়দ সাইদুল হক সুমনের পরিচালনায় কম্পিউটার ল্যাবটির উদ্বোধন করেন আবদুল্লাহ হিল রাকিব। এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও টিম গ্রুপের কর্মকর্তারা উপস্হিত ছিলেন।

এক প্রশ্নের জবাবে শিল্পপতি রাকিব বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হিসেবে নিজের দায়বদ্ধতা থেকেই মার্কেটিং বিভাগের প্রিয় শিক্ষার্থীদের মানউন্নয়নে কিছু করতে পেরে আনন্দ বোধ করছি। দেশের জনপ্রিয় ব্যারিষ্টার সুমনের পরিচালনায় ও তিনি লাইভ দিয়ে পুরো অনুষ্ঠানকে প্রানবন্ত করে তোলেন। এই সময় ব্যারিষ্টার সুমন বলেন, ৩০ লক্ষ টাকা নিজের শিক্ষা প্রতিষ্ঠানে সাহায্য করার কলিজা আর কয় জনের আছে- বলেন দেখি ।

উল্লেখ্য, শিল্পপতি রাকিব পুরো ডেকোরেশন ও অত্যাধুনিক ৪০ টি কম্পিউটার দিয়ে ল্যাবটি পূর্ণগঠন করে দৃষ্টান্ত স্হাপন করেছেন।তিনি সেনবাগের দৌলতপুর ভূঁইয়া বাড়ীর এক সম্ভান্ত পরিবারে জম্ম গ্রহন করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর