সাভারে সন্ত্রাসীদের তান্ডবে ২টি মটরসাইকেল ভেঙ্গে চুরমার

রাজধানীর অদূরে সাভারে রাতের আঁধারে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ২টি মটরসাইকেল ভেঙ্গে চুরমার করেছে। গত সোমবার (১৩ মে) গভীর রাতে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনী মহল্লার ছাপড়া মসজিদের পাশে ১৫-২০ জন অজ্ঞাত দুর্বৃত্ত রামদা, লাঠি, লোহার রড ও শাবলসহ দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিয়ে তান্ডবলীলা চালায়। এ ঘটনায় গতকাল মঙ্গলবার (১৪ মে) রাতে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সাভার মডেল থানায় মোঃ জহিরুল ইসলাম এর দায়ের করা অভিযোগ থেকে জানা গেছে, অজ্ঞাত দুর্বৃত্তরা সোমবার রাত সাড়ে ১১টার দিকে ঝটিকা আক্রমণ চালিয়ে ব্যাংক কলোনী এলাকার ছাপড়া মসজিদ মহল্লার তোফাজ্জল হোসেনের ছেলে রাজীব মাহমুদের প্রায় ৩ লক্ষ টাকা মূল্যের ইয়ামাহা ফিজার এবং তার ভাড়াটিয়া জহিরুল ইসলামের টিভিসি মটর সাইকেল যার মূল্য ১ লক্ষ ৫ হাজার টাকা ভেঙ্গে চুরমার করে দেয়। এছাড়া তারা বেশ কয়েকটি দোকান ভেঙ্গে দিয়েছে। অজ্ঞাত দুর্বৃত্তরা প্রায় ১৫ মিনিটব্যাপী তান্ডবলীলা চালায়।

অভিযোগটির তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার উপ-পরিদর্শক অপূর্ব জানান, সিসি ক্যামেরায় ধারণকৃত ফুটেজ দেখে অনুমান করা যায়, এ তান্ডবলীলায় অংশগ্রহণকারীদের বয়স ১৪ থেকে ২০ বছর হবে। খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত জহিরুল ইসলাম বাদি হয়ে মঙ্গলবার রাতে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, কোন সন্ত্রাসী কর্মকান্ড করলে কাউকে ছাড় দেওয়া হবে না। অভিযোগের তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর