বার্সেলোনায় বালাগঞ্জ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল

স্পেনের পর্যটন নগরী বার্সেলোনায় ওসমানীনগর বালাগঞ্জ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন প্রতি বছরের ন্যায় এবারও ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (১৪ই মে) বার্সেলোনার দারুল আমাল জামে মসজিদে অনুষ্ঠিত এই ইফতার মাহফিলে বার্সেলোনায় বসবাসরত প্রবাসী ওসমানীনগর বালাগঞ্জবাসী ছাড়া ও এ্যাসোসিয়েশনের সদস্যসহ বিভিন্ন শ্রেণির পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ওসমানীনগর বালাগঞ্জ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের সভাপতি শফিউল আলম শফি ও সাধারণ সম্পাদক খালেদ চৌধুরী। ওসমানীনগর বালাগঞ্জ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন সাধারণ সম্পাদক খালেদ চৌধুরীর পরিচালনায় আয়োজিত ইফতার পূর্ব আলোচনায় রমজানের তাৎপর্য্য ও ইসলামের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নিয়ে বয়ান পেষ করেন মাওলানা সুলতান মাহমুদ এবং মাওলানা আজমল ইসলাম সেলিম। এসময় দেশ ও জাতির কল্যাণে শান্তি ও অগ্রগতি কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

এ সময় ইফতার মাহফিলে আগত প্রত্যেক দাওয়াতি এবংমুসল্লীদের প্রতি ওসমানীনগর বালাগঞ্জ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ সংগঠনের সভাপতি শফিউল আলম শফি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর