নেটফ্লিক্সে ৮৩ বছরের জন্য সাবস্ক্রিপশন ফ্রি!

৫-১০ নয়। একেবারে ১,০০০ মাসের অর্থাৎ ৮৩ বছরের জন্য সাবস্ক্রিপশন ফ্রি করল নেটফ্লিক্স! এমনই অফারের কথা জানাল জনপ্রিয় এই ডিজিটাল প্ল্যাটফর্মটি। মূলত সাবস্ক্রাইবার বাড়াতেই এই অভিনব অফার ঘোষণা করল নেটফ্লিক্স।

৮৩ বছরের জন্য বিনামূল্যে নেটফ্লিক্সের সব প্রোগ্রাম উপভোগ করতে পারবেন ইউজাররা। কিন্তু তার জন্য আপনাকে একটি শর্ত পূরণ করতে হবে।

গত সপ্তাহে নেটফ্লিক্সে নেটফ্লিক্সে চার্লিজ থেরন অভিনীত ‘দ্য ওল্ড গার্ড’ ছবিটি মুক্তি পেয়েছে। এটি আসলে একটি নেটফ্লিক্স অরিজিনাল শো। আপনাকে ‘দ্য ওল্ড গার্ড’ ভিডিও গেমটি খেলে শত্রুপক্ষকে হারাতে হবে। গেমটিতে আপনাকে ‘এ ল্যাবরেইস- অমর অ্যান্ড ডিফিট হোর্ডস অফ এনিমিস’ মিশনে খেলতে হবে, যেখানে আপনি থেরন অভিনীত মুখ্য চরিত্রটির হয়ে খেলবেন। এবং নিজেকে ‘অমর’ হিসেবে প্রতিষ্ঠা করতে হবে। এই হল শর্ত।

আর ভিডিও গেমপ্রেমীদের কাছে এমন অফার নিঃসন্দেহে লোভনীয়। কারণ গেমিংও যেমন উপভোগ করা যাবে, তেমনই তাতে জয়ী হলে একেবারে ৮৩ বছর নিখরচায় নেটফ্লিক্সের পর্দায় চোখ রাখা যাবে।

তবে অফারটি সীমিত। ইতিমধ্যেই অফারটি শুরু হয়ে গিয়েছে। এবং আজ ১৯ জুলাইয়ের মধ্যে খেললে তবেই এই আকর্ষণীয় ফ্রি সাবস্ক্রিপশনের মালিক হওয়া যাবে। তবে তার জন্য আপনাকে সর্বোচ্চ স্কোর করতে হবে।

কিন্তু দুঃখের বিষয় হল, অফারটি এখনো বাংলাদেশি বা ভারতীয় গ্রাহকদের জন্য আনেনি নেটফ্লিক্স। আপাতত মার্কিন মুলুকের ইউজাররাই এই দুর্দান্ত সুযোগ পাচ্ছেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর