পেকুয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সৌভ্রাত দাশের ১৫ দিনের চীন সফর

১৫দিনের জন্য চীন সফরে যাচ্ছেন পেকুয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সৌভ্রাত দাশ। এর অাগে বর্তমান সরকারের অধীন বেসিক ফাউন্ডেশন কোর্সে সারাদেশের মধ্যে ৩য় স্থান হন তিনি।

তার এই সফলতায় উচ্চতর প্রশিক্ষণের জন্য ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রানালয়ের অধীন পেকুয়ার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সৌভাত দাশসহ ৫ জনকে ঘূর্ণিঝড় প্রতিরোধ বিষয়ক কর্মশালায় অংশ গ্রহণের জন্য চীন সফরে পাঠানো হচ্ছে।

পেকুয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সৌভ্রাত দাশ বলেন, বিগত সাড়ে তিন বছর আগে পেকুয়া উপজেলা প্রকল্প কর্মকর্তার হিসাবে যোগদান করি। এছাড়াও কুতুবদিয়া উপজেলায় অতিরিক্ত দায়িত্ব পালন করে যাচ্ছি। চেষ্টা করি শতভাগ সফলতার সহিত কাজ করার জন্য। বিগত কিছুদিন আগে সরকারের পক্ষ থেকে বেসিক ফাউন্ডেশন কোর্সে অংশগ্রহণ করি। সেই কোর্সে ৩য় স্থান হই।

এরই ধারাবাহিকতায় বিশেষ প্রশিক্ষণের জন্য সরকারের পক্ষ থেকে ঘূর্ণিঝড় প্রতিরোধ বিষয়ক কর্মশালায় অংশগ্রহণের জন্য চীন সফরে যাচ্ছি।আমি পেকুয়া-কুতুবদিয়াবাসীসহ কক্সবাজারবাসীর দোয়া কামনা করছি। সকলের সাথে যথাসময়ে যোগাযোগ করতে না পারায় দুঃখ প্রকাশ করছি। আপনাদের দোয়ায় আগামী ৩০মে আমি পুনরায় কর্মস্থলে যোগদান করব।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর