করোনা সন্দেহে বাবাকে রাস্তার পাশে ফেলে গেলেন ছেলে

করোনাভাইরাস সন্দেহে সিরাজগঞ্জে অসুস্থ (৭৫) বাবাকে রাতের বেলায় রাস্তায় ফেলে গেছে সন্তান। আর এ খবর পেয়ে থানা পুলিশ তাকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করেছে।

গতকাল সোমবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটেছে সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর এলাকায়। জানা যায়, গতকাল রাত ১২ টার দিকে উল্লাপাড়া শহরের শ্যামলীপাড়া বাসস্ট্যান্ড যাত্রী ছাউনির পাশে মানিকদহ গ্রামের ৭৫ বছর বয়সী ছোবাহান আলীকে ফেলে যান তার একমাত্র ছেলে নজরুল ইসলাম। হঠাৎ প্রচণ্ড শ্বাসকষ্ট আর শারীরিক দুর্বলতা দেখা দিলে বাবা করোনা আক্রান্ত হয়েছে এমন সন্দেহে বাড়ি থেকে এনে রাতের বেলা তাকে ফেলে যান।

স্থানীয়রা রাতেই বিষয়টি পুলিশকে অবগত করে। খবর পেয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস নিজেই পুলিশ সদস্যদের নিয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ওই বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ওই বৃদ্ধের চিকিৎসার সার্বিক খোঁজ-খবর রাখা হচ্ছে।

বর্তমানে সোবাহান আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারের ৪ নম্বর পুরুষ ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে। আজ মঙ্গলবার সকালে তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস জানান, অসুস্থ বৃদ্ধকে চিকিৎসা দেওয়া হচ্ছে। ইতিমধ্যে তার স্বজনদের খোঁজ করা হয়েছে। তাকে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর