ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসে নাম লেখালেন শান্ত

করোনায় ঘরবন্ধী ক্রিকেটাররা। আর ঘরবন্ধী অবস্থায় শুভ কাজ সেরে ফেলছেন অনেকেই। গতকাল ২য় বিয়ে করলেন জাতীয় দলের অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। একদিনের ব্যবধানে আজ(১৪জুলাই) বিবাহ বন্ধনে আবদ্ধ তারই আরেক সতীর্থ দেশের উদীয়মান ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত।

স্ত্রীর নাম সাবরিন সুলতানা রত্না। রাজশাহীতে শনিবার ছোট্ট পারিবারিক আয়োজনে সম্পন্ন হয়েছে আনুষ্ঠানিকতা। তারা দুজনেই রাজশাহীর। আজ সকালে একটি ঝাপসা ছবি সোশ্যাল সাইটে পোস্ট করার মাধ্যমে ইঙ্গিত দিয়েছিলেন, অতঃপর সন্ধ্যা সোয়া ৭টার দিকে তিনি নিজেই বিয়ের খবর নিশ্চিত করেন।

কনে সাবরিন সুলতানার রত্নার সাথে দীর্ঘদিনের প্রণয়ের পর বিবাহ বন্ধনে আটকা পড়লেন শান্ত। সাবরিন সুলতানা রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান বিভাগের ছাত্রী। সোশ্যাল সাইটে স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে শান্ত লিখেছেন, ‘তুমি আমার জীবনে আশীর্বাদ হয়ে এসেছে এবং আমি কোনোদিন আমার জীবনে অন্য কাউকে ভাবিনি। তুমিই আমার নারী, যে আমার জীবন আরও সুন্দর করে তুলেছে। প্রিয়, আমি তোমাকে ভালোবাসি।’

শান্তর স্ত্রীর বাড়ি রাজশাহীতে। রাজশাহীর কোরিয়ান সুগার মিল এলাকায় তাদের বসবাস। নতুন জীবনের শুরুতে সবার কাছে দোয়া চেয়েছেন এই বাঁহাতি ব্যাটসম্যান। ২০১৭ সালে অভিষেকের পরে মাত্র চারটি টেস্ট খেলার সুযোগ হয়েছে তার।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সর্বশেষ টেস্ট ম্যাচের একাদশে ছিলেন তিনি। চার টেস্টে তার সংগ্রহ ২০১ রান। ইনিংস সর্বোচ্চ রান ৭১। শান্ত এ পর্যন্ত ওয়ানডে ম্যাচ খেলেছেন পাঁচটি। এই সংস্করণে তার সংগ্রহ মাত্র ৫৫ রান। দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে করেছেন ১৬ রান।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর